গুনাহ মার্জনাকারী নেক আমল (হার্ডকভার)
গুনাহ মার্জনাকারী নেক আমল (হার্ডকভার)
৳ ৪৬০   ৳ ৩৯১
১৫% ছাড়
Quantity  

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

১০০০ বা তার বেশি টাকার পাঠ্যবই ও অনুশীলনমূলক বই কিনলেই নিশ্চিত ১০% ছাড় এবং ডেলিভারি একদম ফ্রি !! সাথে পাচ্ছেন ১০০০ টাকার ডিসকাউন্ট কার্ড ফ্রি।

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

নেক আমলই মুমিন জীবনের প্রকৃত লক্ষ্য। ইসলামী শরী‘আতে মুসলিম নর-নারীর জন্য নেক আমলের বাইরে কোনো তৎপরতা থাকার অবকাশ নেই। ইসলাম পরিপূর্ণ দীন হিসেবে ব্যক্তিগত-সমষ্টিগত, প্রত্যহিক-বিশেষায়িত যাবতীয় কর্মব্যস্ততাই নেক বা কল্যাণকর হিসেবে গণ্য। যদি তাতে র্শিকমুক্ত বিশুদ্ধ ঈমান-বিশ্বাস থাকে আর কর্মের নিয়ত যদি হয় মহান আল্লাহকে রাজি-খুশি করা।
ঈমানের মূলধন নিয়ে কবরে যেতে পারলে আমলের ঘাটতি পুষিয়ে নেওয়া সম্ভব হতে পারে- মহান রবের অসীম দয়ায়। কিন্তু ঈমানহীন আমল কোনো কাজেই আসবে না।

গ্রন্থের নামটি একটি বাক্যের সংক্ষিপ্ত রূপ। নেক আমল গুনাহ মার্জনার উসীলা হিসেবে কুরআন-সুন্নাহতে উল্লেখ আছে। উসীলা গ্রহণ করা না করার ইখতিয়ার নিরঙ্কুশভাবে আল্লাহ রাব্বুল আলামীনের হাতে। আমরা তাঁর দয়ার আশায়, তাঁর বিধান মতো, তাঁর প্রেরিত নবীর বাতলানো পদ্ধতিতে নেক আমল করবো- এটা আমাদের কাজ। নাজাত-নেয়ামত দেওয়া মনিবের হক।
প্রিয়ভাই জনাব মুহাম্মদ হেদায়েতুল্লাহ বেশ মেহনত করে পাণ্ডুলিপিটি প্রস্তুত করেছেন। নেক-সংশ্লিষ্ট অনেক তথ্য দলীল-প্রমাণসহ পেশ করেছেন। তিনি ইলেক্ট্রনিক্স মিডিয়ায় ইসলামি অনুষ্ঠানে উপস্থাপক ও আলোচক হিসেবেও ইতোমধ্যে খ্যাতি অর্জন করেছেন। মহান আল্লাহ এই গ্রন্থসহ তার সকল খেদমত কবুল করুন।

Title : গুনাহ মার্জনাকারী নেক আমল
Author : মুহাম্মদ হেদায়েতুল্লাহ
Publisher : সবুজপত্র পাবলিকেশন্স
ISBN : 9789848927397
Edition : 1st Published, 2018
Number of Pages : 464
Country : Bangladesh
Language : Bengali

কুমিল্লা জেলার অন্তর্গত চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের দৈয়ারা গ্রামে জুলাই ১৯৮৩ সালের ২০ জুলাই জন্মগ্রহণ করেন। তাঁর পিতা অধ্যক্ষ মাওলানা মুহাম্মাদ সেলিম নিজ এলাকার বসন্তপুর ইসলামিয়া সিনিয়র মাদরাসায় দীর্ঘদিন অধ্যক্ষ পদে দায়িত্ব পালন শেষে অবসর গ্রহণ করেছেন। মায়ের নাম মিসেস হাজেরা বেগম। ছয় ভাইয়ের মধ্যে তিনি চতুর্থ। তৃতীয় শ্রেণী পর্যন্ত প্রাইমারি স্কুলে পড়াশোনার পর পিতার মাদরাসায় ভর্তি হন এবং ২০০১ সালে কৃতিত্বের সাথে দাখিল পাশ করেন। ২০০৩ সালে ছারছীনা দারুস্-সুন্নাত কামিল মাদরাসা থেকে ট্যালেন্টপুলে বৃত্তিসহ আলিম পাস। ২০০৫ সালে একই মাদরাসা থেকে ফাযিল (ডিগ্রি) পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকা পঞ্চম স্থান লাভ করেন। পরবর্তীতে ঢাকা’র তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা থেকে ২০০৭ সালে ফিক্হ বিভাগ থেকে মেধা তালিকায় প্রথম শ্রেণীতে প্রথম স্থানসহ কামিল পাস করেন। ২০০৬-২০০৯ শিক্ষাবর্ষে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ থেকে ইংরেজি বিষয়ে বিএ (অনার্স) ডিগ্রি লাভ করেন। ২০১৫ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ ব্যবস্থাপনা বিষয়ে এমবিএ ডিগ্রি লাভ করেন। ছাত্র জীবন থেকেই ঢাকা’র বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসাসহ, শিক্ষক নির্বন্ধন প্রশিক্ষণ কেন্দ্র ও ল্যাঙ্গুয়েজ টিচিং সেন্টারে খণ্ডকালীন শিক্ষক ও প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন। ২০০৯ সাল থেকে দেশের বেশ কয়েকটি সরকারি-বেসরকারি টিভি চ্যানেলে ধর্মীয় আলোচক ও উপস্থাপক হিসেবে পারফর্ম করছেন। ছাত্রজীবন থেকেই ঢাকাস্থ বিভিন্ন জামে মসজিদে খতীবের দায়িত্ব পালন করেন। বর্তমানে পশ্চিম আগারগাঁও কেন্দ্রীয় জামে মসজিদে খতিব পদে নিয়োজিত আছেন। ২০০৯ সালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এ প্রবেশনারি অফিসার পদে যোগদান করেন এবং পরবর্তীতে প্রিন্সিপাল অফিসার পদে উন্নীত হন। ২০১৭ সালের রমজান মাসে আরটিভি কর্তৃক তার প্রথম বই ‘আস সিয়ামু জুন্নাহ’ প্রকাশিত হয়। তিনি ২০১২ সালে নরসিংদীস্থ জামেয়া কাসেমিয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ হাফেয মাহমুদুল হাসান মাদানী’র চতুর্থ কন্যা আফিফা’র সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক। 


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]